12bet নিয়ম ও শর্তাবলী

12Bet একটি কোম্পানি যেটি তার ব্র্যান্ড নামে একটি অনলাইন স্পোর্টসবুক এবং গেমিং ওয়েবসাইট চালায়। কোম্পানি বিনোদন, দূরবর্তী জুয়া খেলায় জড়িত এবং ফিলিপাইনের আইন ও প্রবিধান দ্বারা লাইসেন্সপ্রাপ্ত এবং নিয়ন্ত্রিত হয় দূরবর্তী বাজি এবং গেমিং অপারেশন পরিচালনা করার জন্য।

সাধারণ শর্তাবলী

12bet ওয়েবসাইটে সমস্ত ব্যবহারকারীর ক্রিয়াগুলি নির্দিষ্ট শর্তাবলী দ্বারা নিয়ন্ত্রিত হয় যা অবশ্যই অনুসরণ করতে হবে।

শর্তাবলী প্রযোজ্যতা

1.1 এটি বিবেচনা করা হয় যে ক্লায়েন্ট নিবন্ধনের সময় “সম্মত” বোতামে ক্লিক করার পরে শর্তাবলীতে সম্মত হন। ক্লায়েন্ট যদি তার অ্যাকাউন্টে লগ ইন করেন বা সাইটে বাজি রাখেন তবে শর্তাবলীতে সম্মত হন।

এই শর্তাবলী গ্রহণ করার পরে, ব্যবহারকারী কোম্পানির শর্তাবলী এবং গোপনীয়তা নীতি দ্বারা আবদ্ধ হয়।

1.2 কোম্পানির গ্রাহকদের পূর্ব নোটিশ ছাড়াই যে কোনো সময় তার নীতি এবং গোপনীয়তা নীতিতে পরিবর্তন করার অধিকার রয়েছে৷ কোম্পানিটি নিশ্চিত করে যে গ্রাহকদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে এই বিষয়ে অবহিত করা হয়েছে।

1.3 গ্রাহকদের প্রতিবার অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করার নিয়ম ও শর্তাবলী পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়, কারণ এর জন্য গ্রাহক দায়ী৷ ব্যবহারকারী মেনুতে “নিয়ম ও শর্তাবলী” এবং “নিয়ম ও প্রবিধান” লিঙ্কে ক্লিক করে এটি করা যেতে পারে।

1.4 শর্তাবলী ইংরেজিতে লেখা আছে। অন্য কোনো ভাষায় অনুবাদের ক্ষেত্রে, ইংরেজি সংস্করণের যেকোনো রূপের ওপর জোর থাকবে।

গ্রাহক প্রতিনিধিত্ব

2.1 শর্তাবলী গ্রহণ করার পরে, ক্লায়েন্ট নিশ্চিত করে যে তার বয়স ২১ বছরের বেশি এবং নিয়ম মেনে চলার দায়িত্ব গ্রহণ করে। অপ্রাপ্তবয়স্কদের দ্বারা করা যেকোনো লেনদেন বাতিল করার অধিকার কোম্পানির রয়েছে।

2.2 যদি কোনো ক্লায়েন্ট কোম্পানিতে বাজি রাখতে চায়, তাহলে তাকে অবশ্যই বুঝতে হবে যে তার দেশে অনলাইন বেটিং বা গেম নিষিদ্ধ করার জন্য কোনো আইন থাকতে পারে।

ক্লায়েন্ট ঘোষণা করে যে তিনি ওয়েবসাইট অ্যাক্সেস করবেন না বা নিবন্ধন করবেন না যদি তিনি এমন একটি রাজ্যের নাগরিক হন যেখানে জুয়া নিষিদ্ধ।

2.3 ক্লায়েন্ট কোম্পানিকে আরও গ্যারান্টি দেয় যে:

ক্লায়েন্ট কোম্পানির সাথে নিবন্ধন করার আগে বা বাজি রাখার আগে জাতীয় আইন মেনে চলার জন্য দায়ী৷ ক্লায়েন্টকে নিশ্চিত করা উচিত যে বাজি রাখা কোনো আইনের বিরোধিতা করে না। ক্লায়েন্টের কোনো আইন লঙ্ঘনের জন্য কোম্পানি দায়ী নয়।

2.4 যে কোনো ক্ষেত্রে, নিষিদ্ধ এখতিয়ারের মধ্যে বসবাসকারী বা নিবন্ধিত আইনি সত্ত্বা যে কোনো সময়ে কোম্পানির দেওয়া পরিষেবা এবং পণ্য ব্যবহার করতে পারবে না।

ক্লায়েন্ট কোম্পানিকে গ্যারান্টি দেয় যে সে কোনো নিষিদ্ধ এখতিয়ারে কোনো বাজি রাখবে না।

2.5 ক্লায়েন্ট সম্মত হন যে তিনি নিজের ঝুঁকিতে ওয়েবসাইটটি ব্যবহার করেন। এছাড়াও, ক্লায়েন্টকে অবশ্যই বুঝতে হবে যে তিনি বাজি ধরে অর্থ হারাতে পারেন। ব্যবহারকারী তার কর্ম এবং ক্ষতির জন্য সম্পূর্ণ দায়বদ্ধতা গ্রহণ করে।

2.6 ক্লায়েন্ট কোম্পানিকে ঘোষণা করে এবং গ্যারান্টি দেয় যে এই প্রভাবে কোম্পানির পূর্ব লিখিত বিবৃতি ব্যতীত তিনি নিজেকে এজেন্ট হিসাবে কোম্পানিতে প্রতিনিধিত্ব করবেন না। অধিকন্তু, ক্লায়েন্ট কোম্পানির লিখিত সম্মতি ছাড়া কোম্পানির পরিষেবা বিক্রি বা বিজ্ঞাপন দেবে না।

2.7 ক্লায়েন্ট অঙ্গীকার করে যে সে সাইটটি হ্যাক করার চেষ্টা করবে না বা কোনো ক্ষতিকারক পরিবর্তন করবে না।

তাই ক্লায়েন্ট যেগুলি করবেন না:

  • যেকোন সফটওয়্যার পুনরায় ডিজাইন করা;
  • ওয়েবসাইটের যেকোনো অংশ অনুলিপি, পরিবর্তন, বিতরণ;
  • তৃতীয় পক্ষের কাছে অ্যাকাউন্টের তথ্য প্রকাশ করা;
  • কোন বিধান লঙ্ঘন;
  • যে কোনো উপায়ে কোম্পানিকে প্রতারিত করা।

যদি কোম্পানি সন্দেহ করে যে ক্লায়েন্ট এই বিধানগুলি মেনে চলে না, কোম্পানির তার অ্যাকাউন্টের ক্রিয়া বন্ধ করার অধিকার রয়েছে। কোম্পানির ক্লায়েন্টের অ্যাকাউন্টে যেকোনো পরিমাণ বাজেয়াপ্ত করার অধিকারও রয়েছে।

2.8 ক্লায়েন্ট অর্থপ্রদানে যেকোন ত্রুটি এবং ক্লায়েন্টের অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্যে যেকোন ত্রুটি সম্পর্কে কোম্পানিকে অবহিত করার অঙ্গীকার করে। এটি প্রয়োজনীয় যাতে কোম্পানি ত্রুটিটি ঠিক করতে পারে।

2.9 ক্লায়েন্ট তৃতীয় পক্ষকে তার অ্যাকাউন্ট ব্যবহার করতে বা তার পক্ষে জয়লাভ করার অনুমতি না দেওয়ার অঙ্গীকার করে।

2.10 ক্লায়েন্ট অবিলম্বে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার জয়ের বিষয়ে রিপোর্ট করবে যদি ক্লায়েন্ট এমন একটি দেশে থাকেন যেখানে এই ধরনের জয়ের উপর কর আরোপ করা হয়। এই নিয়মের সাথে ক্লায়েন্টের অ-সম্মতির জন্য কোম্পানি দায়ী নয়।

2.11 ক্লায়েন্ট ক্ষতির জন্য ক্ষতিপূরণ দিতে এবং নিয়ম লঙ্ঘনের ফলে উদ্ভূত যেকোনো দাবি, খরচ এবং খরচ থেকে কোম্পানি এবং তার কর্মীদের রক্ষা করতে সম্মত হয়।

2.12 ক্লায়েন্ট নিউজলেটারের শর্তাবলী এবং আপডেট সম্পর্কে বিজ্ঞপ্তি প্রাপ্তির সাথে সম্মত। যদি ক্লায়েন্ট মেলিং তালিকা থেকে সদস্যতা ত্যাগ করতে চায়, তবে তার সহায়তার জন্য সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করার সুযোগ রয়েছে।

অ্যাকাউন্ট এবং ব্যক্তিগত তথ্য

3.1 ক্লায়েন্টের শুধুমাত্র ওয়েবসাইটে অনুমোদিত অর্থপ্রদানের পদ্ধতিগুলি ব্যবহার করে ডিপোজিট করার অধিকার রয়েছে।

3.2 কোম্পানির পরিষেবাগুলিতে অ্যাক্সেস পেতে, ক্লায়েন্টকে প্রথমে ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে এবং একটি অ্যাকাউন্ট খুলতে হবে।

3.3 ক্লায়েন্ট নিবন্ধনের সময় ব্যক্তিগত তথ্য প্রদানের পাশাপাশি ঠিকানা, ফোন নম্বর এবং ব্যাঙ্কের বিবরণ সহ এই তথ্য আপডেট করার জন্য দায়ী। ক্লায়েন্ট সঠিক তথ্য প্রদানের দায়িত্ব নেয়।

কোম্পানির ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য যাচাই করার অধিকার রয়েছে। কোম্পানি যেকোনো কারণে ক্লায়েন্টকে গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

3.4 গ্রাহকের শুধুমাত্র একটি অ্যাকাউন্ট খোলার অধিকার রয়েছে।

ক্লায়েন্ট সম্মত হন যে দুই বা ততোধিক অ্যাকাউন্ট একই ক্লায়েন্টের আছে কিনা তা নির্ধারণ করতে কোম্পানির যেকোনো পদ্ধতি ব্যবহার করা উচিত।

3.5 নিবন্ধনের পরে, ক্লায়েন্টকে একটি পাসওয়ার্ড এবং একটি অনন্য ব্যবহারকারীর নাম দেওয়া হবে৷ অ্যাকাউন্ট অ্যাক্সেসের তথ্য গোপন রাখা নিশ্চিত করার জন্য ক্লায়েন্ট দায়ী। কোনো গ্রাহক তার অ্যাকাউন্টের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হলে, সমস্যা সমাধানের জন্য তাকে অবিলম্বে কোম্পানিকে এ বিষয়ে অবহিত করতে হবে। কোম্পানি অ্যাক্সেসের জন্য ক্লায়েন্টকে নতুন তথ্য প্রদান করবে।

3.6 ক্লায়েন্টকে অবিলম্বে কোম্পানিকে জানাতে হবে যদি তার অ্যাকাউন্ট তৃতীয় পক্ষ অন্য উদ্দেশ্যে ব্যবহার করে থাকে। এই ধরনের অ্যাকাউন্টের কাজ বন্ধ করা হবে।

3.7 কোম্পানির কাছে সময়ে সময়ে অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তনের অনুরোধ করার অধিকার রয়েছে। কোনো নিয়ম লঙ্ঘন হতে পারে বলে সন্দেহ হলে কোম্পানি অ্যাকাউন্টটি বন্ধ করে দিতে পারে। কোম্পানি ক্লায়েন্টের অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য পূর্ব নোটিশের পরে এবং নিজের বিবেচনার ভিত্তিতে পরিবর্তন করতে পারে।

3.8 কোম্পানি র্যান্ডম নিরাপত্তা চেক পরিচালনা করতে পারে।

3.9 ক্লায়েন্ট যখনই সাইটে প্রবেশ করে তখনই তার অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করার দায়িত্ব নেয়। কোনো অসঙ্গতি লক্ষ্য করা গেলে গ্রাহককে অবিলম্বে কোম্পানিকে জানাতে হবে। যদি ক্লায়েন্ট এটি না করে তবে কোম্পানি কোন দায় বহন করে না।

3.10 কোম্পানির কাছে ক্লায়েন্টের অ্যাকাউন্ট স্থগিত করার এবং ক্লায়েন্টকে আরও ব্যাখ্যা ছাড়াই কোম্পানির যুক্তিসঙ্গত বিবেচনার ভিত্তিতে নির্দিষ্ট অ্যাকাউন্টে তহবিলের ব্যালেন্স ফেরত বা আটকে রাখার অধিকার রয়েছে।

3.11 ক্লায়েন্টের কাছে তার অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলনের সুযোগ রয়েছে, শর্ত থাকে যে তার ব্যালেন্স কোম্পানির দ্বারা নিশ্চিত করা হয়েছে, এবং ওয়েবসাইটে উপলব্ধ তহবিল উত্তোলনের জন্য প্রকাশিত সুপারিশগুলি অনুসরণ করে, যদি থাকে।

3.12 ক্লায়েন্টের যেকোন সময় তার অ্যাকাউন্ট বাতিল করার অধিকার রয়েছে, আগে কোম্পানিকে তার উদ্দেশ্য সম্পর্কে অবহিত করা হয়েছে।

3.13 ক্লায়েন্ট সক্রিয়ভাবে তার অ্যাকাউন্ট বজায় রাখার দায়িত্ব নেয়। ক্লায়েন্টকে অবশ্যই অন্তত একবার সাইটটি পরিদর্শন করতে হবে এবং ১২ মাসের মধ্যে পরিষেবাগুলি ব্যবহার করতে হবে৷ যদি ক্লায়েন্টের অ্যাকাউন্টটি এক বছরের জন্য নিষ্ক্রিয় থাকে তবে কোম্পানির এটি বন্ধ করার অধিকার রয়েছে।

3.14 কোনো নিয়ম বা শর্ত লঙ্ঘনের ক্ষেত্রে ক্লায়েন্টের অ্যাকাউন্ট কোম্পানি যে কোনো সময় বন্ধ করে দিতে পারে।

বাজি গ্রহণের শর্তাবলী

4.1 শুধুমাত্র অফিসিয়াল সাইটে নিবন্ধিত ব্যবহারকারীদের দ্বারা রাখা বাজি গ্রহণ করা হয়।

4.2 একটি বাজি রাখার পরে, ক্লায়েন্ট একটি বিজ্ঞপ্তি পায়।

4.3 যদি বাজি সম্পূর্ণভাবে স্থানান্তর না করা হয় তবে এটি অবৈধ বলে বিবেচিত হবে।

4.4 গ্রাহকদের তাদের বাজি রাখার পরে বাতিল করার অধিকার নেই৷ যদি ক্লায়েন্ট বাজি রাখার আগে এটি বাতিল করতে চায়, তাহলে তার বাজির তালিকা পরীক্ষা করা উচিত। কোনো সমস্যা দেখা দিলে সঙ্গে সঙ্গে কোম্পানিকে জানাতে হবে।

4.5 সমস্ত ইলেকট্রনিক লেনদেন কোম্পানির গ্রাহকদের স্বার্থে এবং কোম্পানি নিজেই রেকর্ড করবে। ক্লায়েন্ট এবং কোম্পানি সম্মত হন যে বিরোধের ক্ষেত্রে রেকর্ডগুলি প্রমাণ হবে।

4.6 কোম্পানির নিজস্ব অনুরোধে এবং ক্লায়েন্টকে কোনো পূর্ব নোটিশ ছাড়াই যেকোনো সময় ক্লায়েন্টের বাজি বন্ধ করার অধিকার রয়েছে।

4.7 কোম্পানির নিজস্ব বিবেচনার ভিত্তিতে ক্লায়েন্টের অ্যাকাউন্ট বন্ধ করার অধিকার রয়েছে যদি বিশ্বাস করার কারণ থাকে যে এটির আরও ব্যবহার কোনো ক্ষতির কারণ হবে।

4.8 কোম্পানি সরঞ্জামের ব্যর্থতার জন্য দায়ী নয়।

4.9 সরঞ্জামের ব্যর্থতার ফলে বা ওয়েবসাইটের অনুপযুক্ত ব্যবহারের কারণে হওয়া ক্ষতির জন্য কোম্পানি দায়ী নয়।

4.10 একজন গ্রাহক ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে যে বেট করেন তা বৈধ বলে বিবেচিত হয় না যতক্ষণ না কোম্পানি সম্পূর্ণ অর্থ প্রদান করে।

4.11 বাজি রাখার জন্য, ক্লায়েন্টের কার্ডের ব্যালেন্স অবশ্যই বাজির পরিমাণ অতিক্রম করতে হবে।

4.12 কোম্পানির যে কোনো সময় তার বিবেচনার ভিত্তিতে দাম বা বাজির গুণাঙ্ক পরিবর্তন করার অধিকার রয়েছে।

4.13 একটি নির্দিষ্ট বাজার বা ইভেন্টে একটি ক্লায়েন্টের সর্বোচ্চ বাজির পরিমাণ বাজির প্রকারের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে এবং কোম্পানির একক এবং সম্পূর্ণ বিবেচনার ভিত্তিতে পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই পরিমাণ পরিবর্তন করা যেতে পারে।

কোম্পানির আচার এবং দায়বদ্ধতার সীমাবদ্ধতা

5.1 চূড়ান্ত ফলাফল নিশ্চিত হওয়ার পরে ক্লায়েন্টের অ্যাকাউন্টে জয় বা ক্ষতি প্রতিফলিত হবে।

5.2 অ্যাকাউন্ট থেকে অর্থ ক্রেডিট বা ডেবিট করার ক্ষেত্রে কোনও ত্রুটির ক্ষেত্রে, ক্লায়েন্টকে অবিলম্বে এটি সম্পর্কে কোম্পানিকে জানাতে হবে। ক্লায়েন্ট দ্বারা ভুলভাবে জমাকৃত তহবিল প্রত্যাহার করা হলে, ক্লায়েন্ট সেই পরিমাণের জন্য কোম্পানিকে ফেরত দিতে সম্মত হয়।

ওয়েবসাইট ব্যবহার

6.1 কোন প্রতারণামূলক কার্যকলাপ আছে বলে সন্দেহ থাকলে ওয়েবসাইটটি ব্যবহার করার ক্ষেত্রে ক্লায়েন্টের ক্রিয়াকলাপ সীমিত করার সুযোগ কোম্পানির রয়েছে। যদি গ্রাহকরা সাইটের ব্যবহারের কোনো আইন বা নিয়ম লঙ্ঘন করে, তাহলে তাদের তহবিল বাজেয়াপ্ত করা হতে পারে।

সাধারণ এবং নির্দিষ্ট ইভেন্ট নিয়ম

7.1 কোম্পানি ক্লায়েন্টকে একটি অনলাইন ক্যাসিনোতে খেলার জন্য সফ্টওয়্যার ব্যবহার করার অধিকার দেয়।

7.2 ক্লায়েন্টকে অনুমতি দেওয়া হয় না:

  • একটি সার্ভার বা অন্য নেটওয়ার্ক ডিভাইসে সফ্টওয়্যার আপলোড করুন;
  • সফ্টওয়্যারের অনুলিপি অনুলিপি এবং বিতরণ;
  • ওয়েবসাইট এবং অনলাইন ক্যাসিনো কোনো পরিবর্তন করার প্রচেষ্টায় হস্তক্ষেপ করুন

7.3 ক্লায়েন্ট সফটওয়্যারের মালিক নয়। কোম্পানি গ্যারান্টি দেয় না যে সফ্টওয়্যারটি ক্লায়েন্টের প্রয়োজনীয়তা পূরণ করবে।

7.4 কোম্পানি গ্যারান্টি দেয় না যে সফ্টওয়্যারটি কপিরাইট লঙ্ঘন করবে না। কোম্পানিও গ্যারান্টি দেয় না যে সফ্টওয়্যারটি বাধা ছাড়াই কাজ করবে।

7.5 ক্লায়েন্ট কীভাবে সফ্টওয়্যার ব্যবহার করে তা কোম্পানি নিয়ন্ত্রণ করে না এবং কোনো ক্ষতির জন্য দায়ী নয়।

7.6 ক্লায়েন্ট লাইসেন্স চুক্তিটি পড়ার এবং সম্মতি প্রদানের মাধ্যমে শুধুমাত্র এর শর্তাবলী অনুসারে সফ্টওয়্যারটি ব্যবহার করার অঙ্গীকার রাখে।

7.7 পেমেন্ট বা রেট সংক্রান্ত কোনো মতবিরোধের ক্ষেত্রে, কোম্পানির সিদ্ধান্তের সবচেয়ে বড় শক্তি থাকবে।